আজকাল ওয়েবডেস্ক: ২০ লক্ষ্য থেকে ১.৫ কোটি! একলাফে পাঁচ, ছয়গুণ ফি বাড়িয়ে দিলেন প্যারিস অলিম্পিকের জোড়া পদকজয়ী। গত কয়েকদিনে তাঁর জনপ্রিয়তা হাজার গুণ বেড়েছে। যার ভিত্তিতে এনডোর্সমেন্টের জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করতে শুরু করেছে নামিদামী ব্র্যান্ড এবং সংস্থা। ইতিমধ্যেই ৪০টি ব্র্যান্ড তাঁকে আবেদন করেছে। তারমধ্যে কয়েকটি কোটি টাকার চুক্তি করে ফেলেছে মানুর টিম। এর আগে বিজ্ঞাপন বা কন্ট্রাক্ট প্রতি ২০ থেকে ২৫ লক্ষ টাকা নিতেন ভারতীয় শুটার। কিন্তু সেটা ছয়-সাত গুণ বাড়িয়ে দিয়েছেন। ১.৫ কোটি টাকার একটি চুক্তি ইতিমধ্যেই করে ফেলেছেন। 

আইওএস স্পোর্টস অ্যান্ড এন্টারটেনমেন্টের সিইও নীরব তোমার বলেন, 'গত ২-৩ দিনে প্রায় ৪০টি ব্র্যান্ড আমাদের থেকে খোঁজখবর নিয়েছে। আমরা আপাতত দীর্ঘমেয়াদী চুক্তিতে ফোকাস করছি। কয়েকটা ডিল ক্লোজ করেও দেওয়া হয়েছে। মানুর ব্র্যান্ড ভ্যালু একলাফে পাঁচ থেকে ছয়গুণ বেড়ে গিয়েছে। এর আগে আমরা ব্র্যান্ড প্রতি ২০ থেকে ২৫ লক্ষ নিতাম। সেটা বেড়ে এখন প্রায় ১.৫ কোটি হয়ে গিয়েছে। এই চুক্তি মাত্র এক বছরের জন্য। এছাড়াও এক মাস, ৩ মাসের জন্য কয়েকটা ডিজিটাল বিজ্ঞাপনের আবেদন এসেছে আমাদের কাছে। তবে আমরা দীর্ঘমেয়াদী চুক্তিতেই জোর দিচ্ছি।' টোকিও অলিম্পিক নীরজ চোপড়াকে আইকন করে দিয়েছে। প্যারিস অলিম্পিকে দেশের স্পোর্টিং ব্র্যান্ড হওয়ার পথে মানু ভাকের।